সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ গড়তে চাই, মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সন্ত্রাসমুক্ত নারায়ণগঞ্জ গড়তে চাই। সন্ত্রাস শিশু হত্যা চাই না। ত্বকী হত্যা, আশিক, মিঠু হত্যার মতো আর কোনো শিশু হত্যা চাই না। নারায়ণগঞ্জ মাদকে ছেয়ে গেছে। এখন মাদকমুক্ত নারায়ণগঞ্জ গড়তে চাই।

মেয়র বলেন, শান্তির রাজনীতি করতে চাই। আর এসব কিছুর জন্যই আপনাদের সহযোগিতা চাই। আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশু-কিশোর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নগর ভবন প্রাঙ্গনের সমাবেশে দিবসটি উপলক্ষে তিন বিভাগের তিন শতাধিক শিশু-কিশোরের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন তিনি।

শিশুদের উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। এখন তোমরা দেশকে এগিয়ে নিয়ে যাবে। মা-বাবাকে যেমন ভালোবাসো, তেমনি দেশকে ভালোবাসতে হবে। দেশ মায়ের মতো, দেশ আমাদের মা। মায়ের মতোই দেশকে ভালোবাসতে হবে।

অভিভাবকদের উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, আপনাদের সন্তানদের বাংলাদেশের ইতিহাস বলবেন। যাতে করে কেউ বাংলাদেশের ইতিহাস বিকৃত না করতে পারে। ভালোভাবে পড়ালেখা করে একসময় তারাই বাংলাদেশ গড়বে। ভালো ফলাফল পেলেই চলবে না, পাশাপাশি ভালো মানুষ হতে হবে। দেশের ও জনগনের উপকার করতে হবে। অন্যায়ের প্রতিবাদ করতে হবে। মানুষের অধিকার আদায়ে কাজ করতে হবে। সত্যের মুখোমুখি হতে পারে, এমন ভাবে তাদের গড়ে তুলবেন। সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা কামাল মজুমদার, সচিব মাহমুদুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর